আজ-  ,


সময় শিরোনাম:
«» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা «» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ

মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর উপজেলার ১০নং নাজিরাবাদ ইউপি এলাকায় বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল ৯টায় মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউপির দশকাউনিয়া বাগান বাড়ীতে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল ও দি ফেড হলোজ ফাইন্ডেশন অস্টেলিয়ার সহযোগিতায় এবং বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি চক্ষু ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ।

বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের চেয়ারম্যান প্রবাসী ফয়ছল আহমদ আকন্দ এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক রিপন আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহ-সভাপতি ও বাসস মৌলভীবাজার জেলা প্রতিনিধি ডাঃ ছাদিক আহমদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব।

এসময় মাওলানা আজাদুর রহমান আজাদ, বিএনএসবি চক্ষু হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার দেওয়ান রুহুল আমিন চৌধুরী, এলাকার বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবক আব্দুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ বলেন, গ্রামীণপর্যায়ে এই সকল ফ্রি চক্ষু ক্যাম্প মানবতার সেবায় একটি অনুকরণীয় দৃষ্টান্ত। সেবার সাথে অসহায় ও হতদরিদ্র মানুষরা তাদের সার্বিক সহযোগীতা পেয়ে উপকৃত হচ্ছেন। বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠন যেভাবে গরীবদের চক্ষু চিকিৎসাসেবা দিচ্ছে তেমনি সমাজের বৃত্তবানরা অন্যান্য চিকিৎসাসেবা দিলে অসহায় মানুষরা সেবা পাবে। এই কাজটি একটি সওয়াবের কাজ। ফ্রি চক্ষু ক্যাম্প সহ মানবতার কল্যাণে তাদের সকল কার্যক্রমের সফলতা কামনা করি।

ফ্রি চক্ষু ক্যাম্পে আগত ৪০জন বাছাইকৃতদেরচক্ষু রোগীদের বিএনএসবি চক্ষু হাসপাতালে অপারেশন কার্যক্রম চলবে। ক্যাম্পে প্রায় ২শতাধিক রোগীকে সেবা প্রদান করা হয়।